শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী নগরীতে হেফাজত ইসলামের বিক্ষোভ মিছিল

রাজশাহী নগরীতে হেফাজত ইসলামের বিক্ষোভ মিছিল

রাজশাহী নগরীতে হেফাজত ইসলামের বিক্ষোভ মিছিল
রাজশাহী নগরীতে হেফাজত ইসলামের বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক : বোরহানউদ্দীনে ফেসবুকে মহানবী (স.) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে জনতার মিছিলে পুলিশের গুলির ঘটনায় রাজশাহীতে বিক্ষোভ মিছিল করেছে হেফাজতে ইসলাম বাংলাদেশ এর রাজশাহী জেলা ও মহানগরী শাখা।

আজ মঙ্গলবার দুপুরে বিকাল ৩ টায় নগরীর জিরোপয়েন্ট বড় মসজিদ থেকে মিছিলটি বের হয়। মিছিলটি শহরের প্রদক্ষিণ করে। এসময় তারা বিভিন্ন স্লোগান দেন। তারা ভোলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ দেন।

তারা বলেন, মানুষ দেশের সম্পদ। তারা বিক্ষোভ করতেই পারে। কিন্তু পুলিশ নির্বিচারে গুলি চালিয়েছে। কয়েক জন নিহত হয়েছে। এটা অত্যান্ত দুঃখজনক। এটার তীব্র প্রতিবাদ জানান তারা।

অন্যদিকে অভিযুক্ত হিন্দু যুবককে অনতি বিলম্বে গ্রেফতার করে যথাযথ শাস্তির দাবি জানান।

এসময় মিছিলে হেফাজতে ইসলাম বাংলাদেশ এর রাজশাহী জেলা ও মহানগরী শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া রাজশাহীর সাধারণ মুসল্লিরা উপস্থিত ছিলেন। 

মতিহার বার্তা ডট কম:২২- অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply